জ্বর-শ্বা'সক'ষ্টে যুবকের মৃ'ত্যু, জানাজা ছাড়াই তড়িঘড়ি করে দাফন

জানাজা ছাড়াই ম'রদেহ দাফন করা হয়েছে নড়াইলে। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মঙ্গলবার (৩১ মা'র্চ) রাত ৯টার দিকে ওই যুবকের (২৫) মৃ'ত্যু হয়।

দক্ষিণ নড়াইল সরকারি গোরস্থানের পাশের বাসিন্দা সুলতানের ভাষ্য ‘রাত একটার দিকে তড়িঘড়ি করে একটি ম'রাদেহ দাফন করা হয়েছে।’

জানা গেছে, শ্বা'সক'ষ্ট ও বমির সমস্যা নিয়ে নড়াইল সদর হাসপাতা'লে ভর্তির ১৫ মিনিটের মধ্যেই মা'রা যান এক যুবক। এর আগে তিনি ১০ দিন ধরে জ্বর, বমি ও শ্বা'সক'ষ্টে ভুগছিলেন।

ওই যুবকের এক নিকট আত্মীয় জানান, তিনি ১০ দিন আগে অ'সুস্থ হন। করো'না ভাই'রাসের বিভিন্ন উপসর্গ থাকায় তার পরিবার আইইডিসিআর’র হটলাইনে যোগাযোগ করেও সন্তোজজনক কোনো উত্তর পায়নি। কয়েকদিন ধরে একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা সেবা দেয়া হয়। কিন্তু অবস্থার কোনো পরিবর্তন না হওয়ায় মঙ্গলবার রাত পৌনে ৯টার সময় সদর হাসপাতা'লে ভর্তি করে পরিবার। ভর্তির পর ওয়ার্ডে নেয়ার সময় মা'রা যান তিনি। পরে রাতেই তাকে দাফন করা হয়।

হাসপাতা'লের জরুরি বিভাগের চিকিৎসক তৌহিদুর রহমান বলেন, ওই রোগী শ্বা'সক'ষ্ট ও বমি নিয়ে হাসপাতা'লে আসেন। জরুরি বিভাগ থেকে ভর্তি ও চিকিৎসা সেবা দিয়ে ওয়ার্ডে পাঠানোর পর তার মৃ'ত্যু হয়।

হাসপাতা'লের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মশিউর রহমান বাবু বলেন, ‘১৫ মিনিটে কোনো করো'নায় আ'ক্রান্ত রোগী মা'রা যেতে পারে না। তিনি মিনি স্ট্রোকে মা'রা গেছেন।’

Back to top button