করোনায় মা ও ৩ ভাই-বোনের মৃ'ত্যু, আরো ২ বোন হাসপাতালে!

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রা*ণঘাতী করোনায় ভাইরাস মৃ'ত্যুর সংখ্যা বাড়ছে। এ ভাইরাসে বয়স্কদের মৃ'ত্যু হচ্ছে, এমন ধারণা তৈরি হলেও এবার একই পরিবারে ৪ জনের মৃ'ত্যুর ঘটনা ঘটেছে। যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের ওই পরিবারটিতে গত সপ্তাহে মা'রা যায় তিন জন। সবশেষ গেল বৃহস্পতিবার (১৯ মা'র্চ) আরেকজনের মৃ'ত্যু হয়েছে বলে ওই পরিবারের আত্মীয়দের বরাত দিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে খবর দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২০ মা'র্চ) মা'রা যাওয়া ব্যক্তির নাম ভিনসেন্ট ফুসকো। এর আগে ভিনসেন্টের মা গ্রেস ফুসকো (৭৩) বুধবার রাতে মা'রা যান করোনায়। তার কয়েক ঘণ্টা আগে মা'রা যান তার বড় ভাই কারমিনে ফুসকো। এর আগে মা'রা যান আরেক ভাই।

ভিনসেন্টের ভিনসেন্টের ছোট বোন এলিজাবেথ গণমাধ্যমকে বলেন, ‘সবই ছিল অবিশ্বা'স্য। মঙ্গলবার (১০ মা'র্চ) সকালে আমি ঘুম থেকে উঠি। তখন মা আমাকে ডেকে বলে, লিজ্জি, আমা'র ভালো লাগছে না। রিটারও একই অবস্থা। টনির অবস্থাও একই। তুমি কি আমাদের সাহায্য করতে পারবে?, আমি বললাম অবশ্যই মা’

তিনি জানান, ১০ মা'র্চ থেকে ১৯ মা'র্চ-এই নয় দিনে করোনা কেড়ে নিয়েছে এলিজাবেথের মা, দুই ভাই ও বোনের প্রা*ণ। তার আরও দুই বোন হাসপাতালে ভর্তি আছেন এবং দুইজনের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন এলিজাবেথ।

Back to top button