.

পদত্যাগ করছেন না পাপন, যাচ্ছেন দিল্লি

শুক্রবার (১ নভেম্বর) থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন উঠেছিল আজ শনিবার (২ নভেম্বর) পদত্যাগ করতে পারেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। কিন্তু সূত্রে জানা গেছে, বিসিবি সভাপতির পদত্যাগের গুজব একেবারেই ভিত্তিহীন। আরও জানা যায়, ভারতের বিপক্ষে দলকে উজ্জ্বীবিত করতে আজ দিল্লি যাচ্ছেন বিসিবি বস।

বিসিবির গুরুত্বপূর্ণ পদে থাকা এক কর্মক'র্তার বরাদে জানা যায়, পাপনের পদত্যাগের খবর পুরোই গুজব। একটি মহল দেশের ক্রিকেট'কে অস্থিতিশীল করতে এবং বিসিবির ভাবমূর্তি ক্ষুন্ন করতেই এই গুজব ছড়াচ্ছে। যার কোন ভিত্তি নেই। তিনি আরও জানান, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগের কোনই কারণ নেই। এ খবরের ভিত্তিও নেই। তিনি আজ শনিবার (২ নভেম্বর) দিল্লি যাচ্ছেন বাংলাদেশ ও ভারত টি-টোয়েন্টি সিরিজে টিম বাংলাদেশকে অনুপ্রা*ণিত করতে। শুধু পাপনই নন তার সাথে ভারত যাচ্ছেন, বিসিবি পরিচালক ও ক্রিকেট অ'পারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খান, বোর্ড সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু একসঙ্গে দিল্লি যাচ্ছেন।

প্রসঙ্গত, আগামীকাল (৩ নভেম্বর) দিল্লির অরুন জেটলি (সাবেক ফিরোজ শাহ কোটলা) স্টেডিয়ামে বাংলাদেশ ও ভারতের তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে। এই সিরিজ উপলক্ষে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে জাতীয় দলের বহরের সাথে এর আগে ম্যানেজার হয়ে গেছেন বিসিবির ক্রিকেট অ'পারেশন্স ম্যানেজার সাব্বির রহমান শাফিন।

Back to top button