.

‘ক্যাসিনো গুরু’ সেই আরমানের সঙ্গে জ'ড়িত যে তারকারা

দেশের চলমান ক্যাসিনো ইস্যুতে রোববার ভোর রাতে আ'ট'ক হয়েছেন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সহ সভাপতি আরমান। অসামাজিক কার্যকলাপে জ'ড়িত থাকা এবং শৃঙ্খলা ভঙ্গের অ'ভিযোগে তাকে যুবলীগ থেকে বহিষ্কারও করেছে সংগঠনটি। রাজনীতির পাশাপাশি আরমানের আরেকটি পরিচয় হলো প্রযোজক। ইতিমধ্যে তিনি দুটি ছবি প্রযোজনা করেছেন যার মধ্যে একটি মুক্তি পায়, আরেকটির শুটিং চলমান। আরমানের পাশাপাশি আরো গ্রে'প্তার করা হয় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সম্রাট'কেও।

তাদের আ'ট'ক হওয়ার খবরে দেশজুড়ে স্বস্তির বাতাস বইছে। তবে আতঙ্ক ছড়িয়ে পড়েছে চলচ্চিত্রপাড়ায়। কারণটা হলো দুজনই সাম্প্রতিককালে সিনেমা'র সঙ্গে যুক্ত হয়েছিলেন প্রযোজক হিসেবে। প্রথম'দিকে বেনামে অর্থলগ্নি করলেও চলতি বছর ‘দেশবাংলা মাল্টিমিডিয়া’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান চালু করা হয়। যার কর্ণধার হিসেবে প্রকাশ্যে থাকেন আরমান। তবে এর মূল মালিক হিসেবে সম্রাটের নামই শোনা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সিনেমাপাড়া নিয়ে ফ্যান্টাসি ছিলে সম্রাটের মধ্যে। তিনি সিনেমা'র মানুষদের সাথে মিশতে পছন্দ করতেন। চলচ্চিত্রের মানুষদের সঙ্গে তার স'ম্পর্ক গড়ে ওঠে। অনেক নামি দামি নায়ক-পরিচালক তার সঙ্গে স'ম্পর্ক বজায় রাখতেন সিনেমা'র টাকার জন্য। দু-একজন প্রথম সারির নায়িকার সঙ্গেও বেশ ঘনিষ্ঠ স'ম্পর্ক গড়ে উঠেছিল তার, এমন গুঞ্জন ছড়িয়েছে বহুবার।

কারো কোনো দরকার হলেই ছুটে যেতেন সম্রাটের দরবারে। চলচ্চিত্রের নানা বিচার-সালিশেও প্রভাব ছিল তার। চলচ্চিত্রসংশ্লিষ্ট বেশকিছু শীর্ষস্থানীয় সমিতির ক্ষমতায় কে বসবে না বসবেও সেগুলোও নিজের অফিসে বসে নিয়ন্ত্রণের চেষ্টা করতেন সম্রাট। চলচ্চিত্রের অনেক নেতাকর্মীকে দেখা গেছে সম্রাটের অফিসে গিয়ে ফুল দিতে

সম্প্রতি মন্ত্রী-এমপি অ'তিথি করে রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রতিষ্ঠানটি জমকালো আয়োজনে ‘আ'গুন’ নামে একটি ছবির মহরত করে। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবির নায়ক শাকিব খান ও নায়িকা নবাগতা জাহরা মিতু। এর আগে গত কোরবানি ঈদে মুক্তি পেয়েছে তাদের প্রথম সিনেমা ‘মনের মতো মানুষ পাইলাম না’। জাকির হোসেন রাজু নির্মিত ছবিটিতে শাকিব খান ও বুবলী জুটি হয়ে পর্দায় হাজির হন। ছবিটি দারুণভাবে ব্যর্থ হয়। লোকসানের মুখ দেখে।

Back to top button