মুক্তির কয়েক মিনিটেই রেকর্ড গড়ল সুশান্তের ‘দিল বেচারা’

মানুষের মনে প্রবেশ করার রাস্তা যেন তাঁর জানা। নিজের অ'ভিনয়ে মজিয়ে রেখেছিলেন দর্শককে। চলে গিয়েও কেমন যেন মায়ার বাঁধনে সকলকে আ'ট'কে রেখেছেন তিনি। সুশান্ত সিং রাজপুত, পর্দায় শেষবারের মতো দেখা দিলেন অ'ভিনেতা। শুক্রবার, ২৪ জুলাই, হটস্টারে মুক্তি পেয়েছে সুশান্ত অ'ভিনীত শেষ ছবি ‘দিল বেচারা।

ছবিটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই আইএমডিবি-তে ছবিটির রেটিং পৌঁছে যায় ১০-এ। প্রয়াত এ অ'ভিনেতার শেষ ছবি দেখার জন্য অ'পেক্ষা করেছিলেন তার অনুরাগীরা। যারা এখনো মেনে নিতে পারছিলেন না যে তাদের প্রিয় অ'ভিনেতা মা'রা গেছেন।

দিল বেচারা নিয়ে প্রতিক্রিয়ায় এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন সুশান্তের অনুরাগীরা। আর আরো বড় বিষয় হলো, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বড় ট্রেন্ডগু'লির মধ্যে শীর্ষে রয়েছে সুশান্ত অ'ভিনীত শেষ ছবিটি।

সুশান্তের ভক্তরা এই ছবি স'ম্পর্কে আইএমডিবিতে বহু প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ জানিয়েছেন এই ছবি দেখতে গিয়ে তারা আবেগপ্রবণ হয়ে গিয়েছেন। কেউ আবার লিখেছেন এই ছবিতে শেষবারের মতো সুশান্ত কে দেখতে পেলেন।

সুশান্তের মৃ'ত্যু র'হস্যের কিনারা ঠিকই হবে, এক না এক দিন। তবে ঈশান, সরফরাজ, মনসুর, অনিরুদ্ধ, ম্যানি-র হাসি মুখ চিরদিনের জন্য খোদাই হয়ে রয়ে যাবে দর্শকের মনে।

Back to top button
You cannot copy content of this page