গণিতজ্ঞ মায়ের মে'য়ের দশা কী' হয়? ফাঁ'স করলেন বিদ্যা বালনের মে'য়ে সান্যা

মা আঠাশ সেকেন্ডে ১৩ অঙ্কের সংখ্যা গুণ করেন। মে'য়ের কাছেও কি অঙ্ক এ রকমই জলভাত?

ওটিটি প্ল্যাটফর্মে ‘শকুন্তলা দেবী’ আসার আগে মোটেই সেই র'হস্য ভাঙলেন না অনুপমা বন্দ্যোপাধ্যায় ওরফে সান্যা মলহোত্র। তবে মেনে নিলেন, অ'ভিনয় করতে গিয়ে বিদ্যা ম্যাম আর যিশু সেনগুপ্তের সঙ্গে তাঁর কেমিস্ট্রি পুরো জমে ক্ষীর।

সান্যা প্রথম দিন থেকেই দর্শক মনে আশা জাগিয়েছেন। প্রত্যেক বার নিত্যনতুন চরিত্রে নিজেকে উপস্থাপিত করছেন। দর্শকেরা হাসিমুখে গ্রহণও করেছেন প্রতি বার। কিন্তু বিদ্যা বালনের মে'য়ে সান্যা! কেমন হবে ব্যাপারটা? এই প্রশ্ন ভাবাচ্ছে সান্যা এবং বিদ্যার অনুরাগীদেরও।

সান্যা কিন্তু একশো শতাংশ আত্মবিশ্বা'সী, বিদ্যা ম্যাম আর তিনি পর্দায় মা-মে'য়ের ভূমিকায় হিট করে যাবেন। ঠিক যে ভাবে যিশু তাঁর রিল বাবা হিসেবে দুর্দান্ত!সান্যা তাই অকপটে স্বীকার করেছেন, এঁদের মতো অ'ভিনেতাদের সঙ্গে পর্দা শেয়ার করা মানে নিজেকে আরও সমৃদ্ধ করা। খুব ভাল অ'ভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। প্রতি দৃশ্যে এঁরা সান্যাকে সাহায্য করেছেন, আরও ভাল অ'ভিনয় করতে। কখনও সান্যাকে চেপে দেওয়ার চেষ্টা করেননি।

সম্প্রতি, মুক্তি পেয়েছে ছবির ‘রানি হিন্দুস্তানি’ গান। আগের একটি গানের মতোই এটিও দর্শকদের মনে ধরেছে।সঙ্গে আরও সুখবর, আগামী দিনে সান্যাকে দেখা যাবে অনুরাগ বসুর ‘লুডো’ আর গুণিত মোঙ্গার ‘পাগলেট’ছবিতে।

এখন শুধুই ক্যালকুলেশন, ৩১ জুলাই আমাজন প্রাইম কতটা তোলপাড় হবে শকুন্তলা দেবীর দাপটে?

Back to top button
You cannot copy content of this page