যে একটি মাত্র করনে হৃতিক সুজানের সংসার ভেঙেছে

যে কোনো বিচ্ছেদের পরে স্বভাবতই প্রশ্ন ভেসে ওঠে, ‘কেন?’ হৃতিক-সুজানের বেলায় এই প্রশ্ন অনেক বেশি তীব্র ছিল। সঙ্গে আসতে থাকে সম্ভাব্য কারণও। অনেকে বলেন ভিন্ন ধ'র্মাবলম্বী হওয়ায় তাঁদের স'ম্পর্ক টেকেনি।

তবে ইন্ডাস্ট্রির অন্দরমহলে কান পাতলে শোনা যায়, ধ'র্মবিশ্বা'স নয়। স'ম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমনই নাকি ফাটলের কারণ। এই তৃতীয়জন হলেন অর্জুন রামপাল। হৃতিকের সঙ্গে বিচ্ছেদের পরে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে সুজানের।

তবে ঘনিষ্ঠ মহলের মত, অর্জুনের জন্যই বিয়ে ভেঙে যায় হৃতিক-সুজানের। বিচ্ছেদের পরে প্রকট হয় অর্জুন-সুজান ঘনিষ্ঠতা।

সুজানের সঙ্গে স্বামীর এই ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি অর্জুনের স্ত্রী'। ইন্ডাস্ট্রিতে প্রথম দিন থেকে তিনি স্বামীর ল'ড়াইয়ে পাশে ছিলেন।

শোনা যায়, অর্জুনের পর'কী'য়ায় ক্ষুব্ধ মেহর ঘর ছাড়েন। ২০১৫ সালে অর্জুনকে ছেড়ে নিজের বাবা মায়ের কাছে চলে যান অ'তীতের সুপারমডেল মেহর।

সুজানকে ঘিরে অর্জুন-মেহর বিবাদ নাকি লেগেই থাকত। শোনা যায়, তাদের তীব্র বাদানুবাদে অ'তিষ্ঠ পড়শিরা পু'লিশে অ'ভিযোগ জানাবেন বলে ঠিক করেছিলেন। মেহরের আগে অর্জুনও নাকি একবার বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন।

মিটমাটের সব চেষ্টা ব্যর্থ হয়। ২০১৮ সালে শেষ হয়ে যায় অর্জুন-মেহরের দুই দশকের বেশি পুরনো স'ম্পর্ক।

কিন্তু শেষ অবধি অর্জুন-সুজানের স'ম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। দু’জনের বিয়ে ভেঙে যাওয়ার পরে দু’জনেই সরে আসেন স'ম্পর্ক থেকে।

হৃতিকের সঙ্গে বিয়ে এবং অর্জুনের সঙ্গে প্রে'ম ভেঙে যাওয়ার পরে সুজান এখন একাই থাকেন। সিঙ্গল পেরেন্ট হয়ে বড় করছেন দুই ছে'লে হ্রেহান ও হৃদানকে।

অনেকের নামের সঙ্গে জড়িয়ে গুঞ্জন শোনা গেলেও হৃতিকও দ্বিতীয় বার কাউকে বিয়ে করেননি। দুই ছে'লের জন্য বন্ধুত্বপূর্ণ স'ম্পর্ক বজায় রেখেছেন হৃতিক-সুজান। অনেক বার শোনা গিয়েছিল তাদের ভাঙা স'ম্পর্ক জোড়া লাগছে। কিন্তু শেষ অবধি তা বাস্তবায়িত হয়নি।

তবে অর্জুন লিভ ইন করেন দক্ষিণ আফ্রিকার মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে। আইপিএল পার্টিতে তাদের আলাপ হয়। টুর্নামেন্টে গ্যাব্রিয়েলা চিয়ারলিডার ছিলেন। শোনা যায়, মেহর জেসিয়ার সঙ্গে বিচ্ছেদের আগেই অর্জুনের সঙ্গে স'ম্পর্কের জেরে সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন গ্যাব্রিয়েলা। ২০১৯-এ জন্ম নেয় তাদের সন্তান।

Back to top button
You cannot copy content of this page