”দর্শকই ঠিক করবেন, কে কাজ পাবেন আর কে পাবেন না”,অ'ভিষেক বচ্চন

”আমাদের পরিবার আজ যে জায়গায় দাঁড়িয়ে রয়েছে, তা সবই দর্শকদের অনুগ্রহ। নিজেকে অ'ভিনেতা বলার অর্থ হল আম'রা দর্শকদের সেবায় নিয়োজিত।” সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই মতামত ব্যক্ত করেছেন অ'ভিষেক বচ্চন।

সম্প্রতি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২০ বছর পার করেছেন জুনিয়র বচ্চন। সেই উপলক্ষেই একটি সাক্ষাৎকার দেন অ'ভিষেক। জুনিয়র বচ্চন আরও বলেন, ”আম'রা দর্শকদের জন্য কাজ করি, কারণ, দর্শকরা আমাদের ছবি দেখার জন্য তাঁদের উপার্জিত অর্থ ব্যয় করেন। আর সেকারণেই তাঁরাই সিদ্ধান্ত নেবেন কে অ'ভিনয় করবেন, কে করবেন না। তাঁরা টিকিট কিনছেন না মানে, তাঁরা টিকিট কিনতে চাইছেন না। আর তাঁরা টিকিট কিনছেন না এর অর্থ, আপনি পরবর্তী ছবিটাও আর পাবেন না। কোন অ'ভিনেতা কাজ করবেন কিনা সেটাও দর্শকরাই ঠিক করে দিতে পারেন।”

অ'ভিষেকের কথায়, ”অ'ভিনেতা যদি পরবর্তী কাজ পান, তাহলে তাঁর নিজের পিঠ চাপড়ে দেওয়া উচিত। যে তুমি পেরেছ। তোমাকে আরও অনেক দূর যেতে হবে, তাই অ'ভিযোগ করো না। খুশি হও, যে তুমি এই সুযোগটা পেয়েছ। আর এটা ভেবে নিও না, যে তুমি সবসময় এই সুযোগটা পাবে। এই অ'ভিনয় জগতে অনেক প্রতিযোগিতা। আর নিজেকে তাই সেভাবেই তৈরি করা উচিত।”

প্রসঙ্গত সম্প্রতি আমাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে অ'ভিষেক বচ্চন অ'ভিনীত ”ব্রেথ: ইনটু দ্য শ্যাডোজ” ওয়েব সিরিজ। আর এই ওয়েব সিরিজটির মাধ্যমেই প্রথমবার ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন অ'ভিষেক।

Back to top button