ফরিদপুরে এই প্রথম করো'নায় পু'লিশ সদস্যের মৃ'ত্যু!

ফরিদপুরে করো'না ভাই'রাস জনিত কোভিট-১৯ রোগে আ'ক্রান্ত হয়ে এক পু'লিশ সদস্যের মৃ'ত্যু হয়েছে। তিনিই ফরিদপুরে কর্ম'রত প্রথম পু'লিশ সদস্য যিনি করো'নায় আ'ক্রান্ত হয়ে মা'রা গেলেন।

মৃ'ত্যুবরণকারী ওই পু'লিশ সদস্যের নাম মো. হাফিজুর রহমান (৫৩)। তিনি মাগুরা জে'লার শ্রীপুর উপজে'লার নাকোল ইউনিয়নের ঘাষিয়ারা গ্রামের মৃ'ত মো. রজব আলী মোল্লার ছে'লে। তিনি বিবাহিত এবং এক ছে'লে ও এক মে'য়ের বাবা।

হাফিজুর রহমান পু'লিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে ফরিদপুর সদর কোর্টে কর্ম'রত ছিলেন। তাঁর শরীরে করো'নার উপসর্গ দেখা দিলে গত ২৫ জুন তিনি নমুনা দেন।

গত ২৮ জুন তার করো'না শনাক্ত হয়। তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে ওইদিন রাতে তাকে ফরিদপুর থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে তেজগাঁ ইন পালস হাসপাতা'লে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার দিবাগত রাত ৩ টার দিকে মা'রা যান তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা থেকে সরাসরি মাগুরা জে'লার শ্রীপুর উপজে'লার ঘাষিয়ারা গ্রামের পারিবারিক গোরস্থানে স্বাস্থ্য বিধি মেনে হাফিজুর রহমানের দাফন দেওয়া কথা।

ফরিদপুরের পু'লিশ সুপার মো. আলিমুজ্জামান সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ফরিদপুর জে'লা পু'লিশের ১৩২ জন সদস্যের এ পর্যন্ত করো'নাভাই'রাস শনাক্ত হয়েছে। এর মধ্যে পু'লিশের উপ-পরিদর্শক হাফিজুর রহমান মা'রা গেছেন।

Back to top button