সুশান্তের মৃ'ত্যু ত'দন্ত: এ বার রিয়ার ভাই কে মুম্বই পু'লিশের জিজ্ঞাসাবাদ

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃ'ত্যুর ত'দন্তে নেমে ২৭ জন’কে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পু'লিশ । সুশান্তের পরিবারের সদস্য থেকে শুরু করে, তাঁর বন্ধুরা, ঘনিষ্ঠরা, বান্ধবী রিয়া চক্রবর্তী থেকে শুরু করে বলিউডের প্রভাবশালী ব্যক্তিত্বকেও পু'লিশি জেরার মুখে পড়তে হয়েছে । এ বার সেই তালিকায় নয়া এন্ট্রি রিয়া চক্রবর্তীর ভাই শোয়িক চক্রবর্তী ।

ত'দন্তে নেমে পু'লিশ জানতে পেরেছে, রিয়ার ভাই ছিলেন সুশান্তের বিজনেস পার্টনার । একটি আর্টিফিসায়াল ইন্টালিজেন্স ফার্ম ছিল তাঁদের । Vividrage Rhealityx নামের ওই ফার্মটি ২০০৯ সালে তৈরি করেছিলেন সুশান্ত । নামের মধ্যে জুড়েছিলেন বান্ধবী রিয়ার নামও । তবে কী' কারণে রিয়ার ভাই শোয়িককে জিজ্ঞাসাবাদের জন্য ডা'কা হয়েছে তা অবশ্য জানা যায়নি ।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের বাড়িতেই গলায় দড়ি দিয়ে আত্মহ'ত্যা করেন ৩৪ বছরের সুশান্ত । দু’সপ্তাহ কে'টে গেলেও সেই মৃ'ত্যুর প্রকৃত কারণ এখনও জানা যায়নি । সুশান্তের ঘর থেকে কোনও সুই'সাইড নোটও উ'দ্ধার হয়নি । নায়কের ময়নাত'দন্তের রিপোর্ট বলছে গলায় ফাঁ'স দিয়ে দমবন্ধ হয়েই মৃ'ত্যু হয়েছে তাঁর । তবে পরিবারের দাবি, সুশান্ত আত্মহ'ত্যা করেননি, তাঁকে খু'ন করা হয়েছে বা আত্মহ'ত্যায় প্র'রোচনা দেওয়া হয়েছে । এমনকি সিবিআই ত'দন্তের দাবিও তুলেছেন কিছু হেভিওয়েট ব্যক্তিত্ব ।

Back to top button