ইত্তেফাকের ফটো সাংবাদিক রেহেনা আক্তার আর নেই

দৈনিক ইত্তেফাকের স্টাফ ফটো সাংবাদিক রেহেনা আক্তার আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি ক্যানসারে আ'ক্রান্ত হয়ে সোমবার সন্ধ্যায় মা'রা যান। তার বয়স হয়েছিল ৩২ বছর। রেহেনা আক্তারের বড় ভাই ফটো সাংবাদিক ফজিত শেখ বাবু তার মৃ'ত্যুর সংবাদটি জানান।

রেহেনা আক্তারের মৃ'ত্যুতে ইত্তেফাকের বার্তা বিভাগের প্রধানসহ সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন, একই সঙ্গে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মৃ'ত্যুকালে তিনি স্বামী বাচ্চু মিয়া ও দুই মে'য়ে রাদিয়া ইস'লাম ও রাবাব ইস'লামসহ আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

রেহেনা আক্তার দৈনিক ইত্তেফাকের পূর্বে পাক্ষিক অনন্যা, বাংলা নিউজ টুয়েন্টিফোর অনলাইনসহ বিভিন্ন সংবাদমাধ্যমে দক্ষতা ও সুনামের সঙ্গে কাজ করেন। তার নামাজে জানাজা রাত ১০টায় রূপগঞ্জ, নারায়ণগঞ্জে ৮ নম্বর ওয়ার্ড বিবিএস মাঠ জামে ম'সজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। তার গ্রামের বাড়ি ডেম'রায় বাবার কবরের পাশে তাকে সমাহিত করা হয়। তার মৃ'ত্যুতে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি গো'লাম মোস্তফা ও সাধারণ সম্পাদক কাজল হাজরা গভীর শোক প্রকাশ করেছেন।

ইত্তেফাকের তিন ইউনিয়নের শোক

রেহেনা আক্তারের মৃ'ত্যুতে ঢাকা সাংবাদিক ইউনিয়নের ইত্তেফাক ইউনিটের ইউনিট প্রধান আমীর মুহম্ম'দ, উপ-ইউনিট প্রধান আনিস মন্ডল, দৈনিক ইত্তেফাক (এনএনপিপি) ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি মো. তা'জাম্মেল হক, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইস'লাম, দৈনিক ইত্তেফাক কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. গো'লাম আখতার ও সাধারণ সম্পাদক মো. আবু জাফর গভীর শোক প্রকাশ করেন এবং ম'রহু'মের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Back to top button