‘বাবা, আমি দম নিতে পারছি না বিদায়…’ ছে'লের হৃদয় বিদারক শেষ

আন্তর্জাতিক ডেস্ক : করো'নার কারণে সামনে আসছে একের পর এক হৃদয় বিদারক খবর। এবার ঘটনা হায়দরাবাদ থেকে। সেখানকার সরকারি হাসপাতা'লে এক করো'না আক্রা’ন্ত ব্যক্তির মৃ’ত্যুর সময় তাঁর বাবাকে করা শেষ মেসেজে মন ভা’ঙছে ভা'রতীয়দের।

৩৪ বছরের ওই যুবকের বাবা জানিয়েছে, কমপক্ষে ১০ টি হাসপাতা'লে নিয়ে যাওয়া হলেও কোনও হাসপাতাল প্রথমে ভর্তি নিতে চায়নি তাঁকে। পরে তাঁকে একটি হাসপাতা'লে ভর্তি করা হয়।

মৃ’ত্যুর আগে একটি ভি’ডিওতে ওই যুবক তাঁর বাবাকে বলছে, ‘বাবা আমি শ্বা'স নিতে পারছি না। আমা'র খুব ক'ষ্ট হচ্ছে। আমি বার বার অনুরোধ করা সত্ত্বেও ওরা আমায় গত ৩ ঘণ্টায় অক্সিজেন দেয়নি। আমা'র মনে হচ্ছে দমবন্ধ হয়ে আসেছে। বাবা বিদায়। বিদায় সকলকে।’

সাধারণ মানুষ ওই ভি’ডিও টুইট করে উদাসীনতার অ'ভি’যোগ তুলেছে। রিপোর্টে জানাচ্ছে, ওই যুবকের মৃ’ত্যুর এক ঘন্টা আগে সে এই ভি’ডিও রেকর্ড করেছিল।

ছে'লের মৃ’ত্যুতে ভে’ঙে পড়ে তাঁর বাবা জানিয়েছেন, আমা'র ছে'লে সাহায্য চেয়েছিল, কিন্তু কেউ তাকে সাহায্য করেনি। তাঁর ছে'লেকে কেন অক্সিজেন দেওয়া হয়নি, সেই প্রশ্ন করেছেন তিনি। উল্লেখ্য, হাসপাতা'লের রিপোর্টে করো'না মৃ’ত্যু উল্লেখ করা হয়েছে ওই ব্যক্তির।

Back to top button