এবার অ'ভিনব কাশ্যপের বি'রুদ্ধে মানহানির মা'মলা করলেন

দাবাং ছবির পরিচালক অ'ভিনব কাশ্যপ অ'ভিযোগ করেছেন, সলমন খান, আরবাজ খান ও সোহেল খান তাঁর কেরিয়ার শেষ করে দিয়েছেন। শোনা যাচ্ছে, তাঁর বি'রুদ্ধে মানহানির মা'মলা করেছেন আরবাজ ও সোহেল খান।

২০১০-এ দাবাং-এর মত সুপারহিট ছবি করা অ'ভিনব অ'ভিযোগ করেছেন, আরবাজ, সোহেল ও খান পরিবার তাঁর কেরিয়ার শেষ করে দেওয়ার চেষ্টা করেন, দাবাং ২ ছবি থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়। শ্রী অষ্টবিনায়ক ফিল্মস তাঁকে পরিচালনার সুযোগ দেয় কিন্তু আরবাজ তাদের প্রধান রাজ মেহতাকে ফোন করে হু'মকি দেন, যে তাঁকে সুযোগ দিলে ফল খুব খা'রাপ হবে। তিনি অষ্টবিনায়কের টাকা ফেরত দিয়ে ভায়াকম পিকচার্সে যান। সেখানেও একই ঘটনা ঘটে।

তাঁর আরও অ'ভিযোগ, খানেদের ক্রমাগত তাঁর নামে অ'পপ্রচার ও উত্যক্ত করে যাওয়া মানসিকভাবে তাঁকে ধ্বংস করে দিয়েছে। তাঁকে খু'নের হু'মকিও দেওয়া হয়েছে, বাড়ির মহিলাদের ধ'র্ষণের হু'মকি দেওয়া হয়েছে।

সলমন-আরবাজদের বাবা সেলিম খান অবশ্য অ'ভিনবের অ'ভিযোগ মানতে রাজি নন। তাঁর বক্তব্য, হ্যাঁ, আম'রাই তো ওঁর কেরিয়ার নষ্ট করে দিয়েছি। আগে ওঁর ছবি দেখু'ন, তারপর কথা বলব। ওঁর যা ইচ্ছে বলুন, আমি এ নিয়ে সময় নষ্ট করব না।

অ'ভিনবের ভাই নামী পরিচালক অনুরাগ কাশ্যপও এই বিতর্কে ভাইকে সম'র্থন করতে নারাজ। তিনি টুইট করে বলেছেন, ২ বছরের বেশি আগে অ'ভিনব আমাকে পরিষ্কার বলে দেয়, ওর ব্যাপারে নাক না গলাতে। ফলে ও কী' করে না করে তা নিয়ে আমি কিছু বলতে পারব না।

Back to top button