রিয়াকে বাসা ছেড়ে চলে যেতে বলেছিলেন সুশান্ত

একরাশ অসম্পূর্ণতা, বিষণ্নতা আর প্রশ্ন রেখে চিরতরে বিদায় নিলেন বলিউড অ'ভিনেতা সুশান্ত সিং রাজপুত। আজ তাঁর মৃ'ত্যুকে ঘিরে উত্তাল বলিউড সাম্রাজ্য। কেন চলে গেলেন সুশান্ত? হন্যে হয়ে এই প্রশ্নের জবাব খুঁজছে মুম্বাই পু'লিশ।

সুশান্ত আত্মহ'ত্যার র'হস্য ক্রমশ জটিল হচ্ছে। ইতিমধ্যে সুশান্তের পরিবার, বন্ধুবান্ধবসহ ১০ জনের বেশি মানুষের বয়ান নিয়েছে পু'লিশ। এর ভেতরে সবচেয়ে গুরুত্বপূর্ণ সুশান্তের প্রে'মিকা রিয়া চক্রবর্তীর বয়ান। গতকাল, অর্থাৎ বৃহস্পতিবার সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত বান্দ্রা থা'নায় উপস্থিত ছিলেন রিয়া। সঙ্গে ছিলেন তাঁর মা–বাবা। ১১ ঘণ্টার এই ম্যারাথন জেরায় রিয়া পু'লিশের কাছে তাঁদের প্রে'মকাহিনি ফাঁ'স করেছেন বলে জানা গেছে।

রিয়া পু'লিশকে জানান, সুশান্তের সঙ্গে তাঁর দেখা হয়েছিল ২০১৩ সালে। তখন সুশান্ত ‘শুদ্ধ দেশি রোমান্স’ ছবিটি করছিলেন। আর রিয়া ‘আপনে ড্যাড কি মা'রুতি’ ছবিতে কাজ করছিলেন। তাঁদের দুজনের ছবির সেট পাশাপাশি ছিল। এরপর একাধিক পার্টিতে তাঁদের দেখা হয়েছে। একে অ'পরকে মোবাইল নম্বর দিয়েছিলেন। রিয়া পু'লিশকে আরও জানিয়েছেন যে ওই সময় সুশান্ত একটা স'ম্পর্কে ছিলেন। তা সত্ত্বেও তাঁরা যোগাযোগ রাখতেন। ২০১৭-১৮ সাল নাগাদ সুশান্ত একটা প্রযোজনা সংস্থা থেকে আলাদা হয়। আর এই বলিউড নায়ক অন্যান্য ব্যানারের অধীনে কাজ করার সিদ্ধান্ত নেন বলে জানান রিয়া। এই সময় থেকে তাঁরা প্রে'মের স'ম্পর্কে জড়িয়ে যান বলে পু'লিশি জিজ্ঞাসাবাদে বলেন এই বলিউড নায়িকা।

রিয়া পু'লিশকে সুশান্তের মানসিক অবসাদ ঘিরে কিছু তথ্য দেন। বলিউডের এই নবাগতা নায়িকা বলেন যে সুশান্তকে ক'ষ্ট, যন্ত্র'ণা কুরে কুরে খাচ্ছিল। কিন্তু তা প্রকাশ করতে পারছিলেন না এই বলিউড নায়ক। সুশান্ত যখন মানসিকভাবে বেশি করে ভেঙে পড়তেন, তখন তিনি কেবল একা থাকতে চাইতেন। কখনো কখনো পুনের পাবনা ফার্মহাউসে চলে যেতেন সুশান্ত। মানসিক অবসাদ যখন আরও বেড়ে যায়, তখন মনোরোগ চিকিৎসকের কাছে যাওয়া শুরু করেন তিনি। গত ছয় মাসে বেশ কয়েকবার ডাক্তার পরিবর্তনও করেছেন সুশান্ত। চিকিৎসকের পরাম'র্শমতো নিয়মিত ওষুধ নিতেন সুশান্ত। কিন্তু আত্মহ'ত্যার কয়েক দিন আগে থাকতে ওষুধ নেওয়া বন্ধ করে দিয়েছিলেন তিনি।

রিয়া পু'লিশকে জানিয়েছেন যে ৬ জুন সুশান্ত তাঁকে বাড়ি থেকে চলে যেতে বলেন। তখন সুশান্ত একা থাকতে চেয়েছিলেন। সুশান্তের মানসিক অবস্থা দেখে রিয়া চুপচাপ সুশান্তের বাড়ি ছেড়ে চলে এসেছিলেন। রিয়া ভেবেছিলেন, সময়ের সঙ্গে সব ঠিকঠাক হয়ে যাবে। ১৪ জুন অন্য সবার মতোই এই বলিউড অ'ভিনেত্রীও হঠাৎ সুশান্তের আত্মহ'ত্যার খবর পান।

Back to top button
You cannot copy content of this page