লোক দেখাতে কেন মিথ্যা RIP লিখছেন?বির'ক্ত স্বস্তিকা

‘সোশ্যাল মিডিয়ায় কেন লোক দেখিয়ে RIP (rest in peace) লিখছেন, অথচ আম'রা তো তাঁকে শান্তিতে থাকতেই দিচ্ছি না।” সুশান্ত সিং রাজপুতের মৃ'ত্যুর পর কিছু নেটিজেনের বি'রুদ্ধে এভাবেই বির'ক্তি প্রকাশ করলেন অ'ভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

সুশান্ত সিং রাজপুতের মৃ'ত্যুর পর অনেকেই সোশ্যাল মিডিয়ায় অ'ভিনেতার উদ্দেশ্যে শ্রদ্ধা জ্ঞাপন করে লিখেছেন RIP, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘শান্তিতে বিশ্রাম নিন’। অথচ, তাঁর মৃ'ত্যুর পর থেকে সুশান্তকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কা'টাছেঁড়া কিছু কম হচ্ছে না। কী'ভাবে মৃ'ত্যু, কেন মৃ'ত্যু, কী'জন্য এতটা অবসাদগ্রস্ত হয়ে পড়লেন অ'ভিনেতা? এনিয়ে ক্রমাগত নানান বিষয়, আলোচনা উঠে আসছে। আর তাতেই হয়তবা কিছুটা বির'ক্ত অ'ভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি লিখেছেন, ”সোশ্যাল মিডিয়াতে যাকিছু চলছে তা থেকে কিছুতেই বের হওয়া যাচ্ছে না। কেন মিথ্যা রেস্ট ইন পিস (শান্তিতে ঘুমোন) লিখছেন? আম'রা তো ওকে শান্তিতে বিশ্রাম নিতেই দিচ্ছি না। মৃ'ত্যুর পরও ও লড়াই করে চলেছে। দুঃখিত সুশান্ত, আমি শুধু তোমা'র হাসিখুশি ভালো স্মৃ'তিটুকুই মনে রাখতে চাই।”

I am never going to recover from this disgust. Never. Ever. Ever. The disgust that the media, social media & agenda…

Posted by Swastika Mukherjee on Wednesday, June 17, 2020

প্রসঙ্গত, পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ ছবিতে সুশান্তের সহ অ'ভিনেত্রী হিসাবে কাজ করেছেন স্বস্তিকা মুখোপাধ্য়ায়। পাশাপাশি, খুব শীঘ্রই মুক্তি পেতে চলা মুকেশ ছাবরা পরিচালিত ‘দিল বেচারা’ ছবিতেও সুশান্তের সঙ্গে দেখা যাবে স্বস্তিকাকে। সেই ছবিরই শ্যুটিংয়ের সময়কার একটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা। যেখানে সুশান্ত, সঞ্জনা সঙ্ঘীর সঙ্গে দেখা যাবে তাঁকে।

প্রসঙ্গত, স্বস্তিকা ছাড়াও সুশান্তের সঙ্গে ‘দিল বেচারা’ ছবিতে দেখা যাবে আরও এক বাঙালি অ'ভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কেও।

Back to top button