হতাশা আর সুশান্তের আত্বহ'ত্যা মেনে নিতে পারেনি তরুণী, অ'তঃপর আত্বহ'ত্যা

দিন কয়েক আগে গ’লায় দড়ি দিয়ে আ’ত্মহ’ত্যা করেছেন বলিউড অ'ভিনেতা সু’শান্ত সিং রাজপুত। হ’ঠাৎ করে এভাবে চলে যাওয়াকে কেউ কেউ মেনে নিতে পারেনি। মৃ’ত্যুর খবর শুনে শো’কাহত তাঁর ফ্যানেরাও। এবার সুশান্তের মৃ’ত্যু সহ্য করতে না পেরে আ’ত্মহ’ত্যা করল উত্তরপাড়ার এক তরু’ণী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে ভা'রতের হুগলি জে'লার উত্তরপাড়ায়।

ভা'রতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, উত্তরপাড়ার ঘড়িবাড়ি আবাসনে থাকতেন ৩২ বছরের ওই তরু’ণী। নাম অরুন্ধতী দাস। আইটি সেক্টরে চাকরি করতেন তিনি। লক’ডাউনে চাকরিও চলে গিয়েছিল। তা নিয়ে মান’সিক হতা’শায়ও ভু’গছিলেন। এরই মধ্যে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যার খবর পান তিনি। গত ১৬ জুন সুশান্তকে নিয়ে একটি পোস্টে লেখেন, ‘তুমি রবে নীরবে’। অ'ভি’নেতার মৃ’ত্যু তাকে ভেতর থেকে নাড়া দিয়ে গিয়েছিল।

বৃহস্পতিবার বাড়িতে মাংস রান্না করে অরুন্ধতী স্নান করতে যান। কিন্তু অনেকটা সময় কে'টে গেলেও তিনি বাথ’রুম থেকে বের হননি। ডা'কা’ডাকি করেও কোনো লাভ হয়নি। দরজা ভে’ঙে দেখা যায় গোসল’খানায় ফাঁ’স লাগিয়ে ঝুলছেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাস’পাতা'লে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে বাঁ’চানো যায়নি।

লক’ডাউনের জন্য চাকরি হারিয়ে দীর্ঘ দিন ধরে অবসাদে ভুগছিলেন এই ৩২ বছরের ওই তরুণী।

Back to top button