মৃ’ত্যুর আগে সুশান্তের জীবনের শেষ ২ কর্মকা’ণ্ডে নজর পু’লিশের

বলিউড অ’ভিনতা সুশান্ত সিং রাজপুতের জীবনের শেষ ১২ ঘণ্টার কার্যকলাপ খুঁটিয়ে দেখছে ভা’রতীয় পু’লিশ। পাশাপাশি, মৃ’ত্যুর কয়েক ঘণ্টা আগে তিনি যে ৪টা ফোন করেছিলেন সেইসব ফোনকলও ভাবাচ্ছে মুম্বাই পু’লিশকে।

রোববার বান্দ্রার কার্টার রোড নিজের ফ্ল্যাটে গলায় ফাঁ’স লাগানো অবস্থায় উ’দ্ধার করা হয় কাই পে চে, পিকে-র অ’ভিনেতাকে। আপাতত সু’শান্তের মৃ’ত্যু’ ফাঁ’স লাগানোর ফলে শ্বা’সরোধেই হয়েছে বলে ময়না ত’দন্তের রিপোর্টে বলা হচ্ছে। তবে তার শরীরে কোনো বিষ রয়েছে কিনা তা পরীক্ষা করে দেখা হচ্ছে।

শনিবার রাত ১.৪৭ নাগাদ সুশান্ত ফোন কেরছিলেন বা’ন্ধবী রিয়া চক্রব’র্ত্তীকে। কিন্তু ফোন তো’লেননি রিয়া। তারপরেই সুশান্ত ফোন করেন ঘনিষ্ঠ বন্ধু মহেশ শেট্টিকে। তিনিও ফোন তোলেননি।

রোব’বার সকালে সুশা’ন্তের মৃ’ত্যু’র কি’ছুক্ষণ আগে ফোনে মিসড কল দেখে সুশা’ন্তকে রিং ব্যাক করেন মহেশ। কিন্তু সু’শান্ত সেই ফোন তোলেননি। পু’’লিশের কাছে মহেশ জানতে পারেন এদিন সকাল সাড়ে নটা না’গাদ সুশান্ত তাকে ফোন করে’ছিলেন।

ত’দন্তে নেমে পু’লিশ ‘জানতে পেরেছে, ঘটনার দিন ব্রে’কফাস্টে’র আগে সুশান্ত জু’স খায়। এদিন সাড়ে দশটা নাগাদ সুশা’ন্তের পরিচা’রক কী'’’ রা’ন্না হবে তা জা’নার জন্য সুশা’ন্তের বেড’রুমের দর’জায় নক করেন। এদিন সু’শান্তের ফ্ল্যা’টে ছি’লেন তার এক বন্ধু। তিনি ঘুমাচ্ছিলেন অন্য একটি ঘরে। তিনি ঘুম থেকে ওঠেন সকাল ১১টায়। তিনিও সুশান্তের দর’জায় নক করেন। কোনো সাড়া না পেয়ে তার ফোনে রিং করেন। ফো’নের আও’য়াজ পাওয়া গেলেও দরজা খো’লেননি সুশান্ত। এরপরই তা’রা সু’শান্তের বোন রীতু’কে খব’র দেন।

ফোন পেয়েই সু’শান্তের বা’সায় চলে আসেন রীতু। তিনি আবার তার স্বা’মীকে বিষ’য়টি জানান। রীতু’র স্বামী’ গোটা ঘ’টনা জা’নান মুম্বা’ইয়ের পু’লিশ কমিশনার পরমবীর সিংকে। এদিন ১২টা ২৫ নগাদ সু’শান্তের দরজা খোলা হয়। দেখা যায় সি’লিংয়ের সঙ্গে গলা’য় দড়ি’র ফাঁ’স লাগি’য়ে ঝু’ল’ছেন অ’ভিনেতা।

এদিকে, মৃ্”ত্যু’র আগে মোট যে চারটি ফোন করেছিলেন সুশান্ত তা খতি’য়ে দেখছে পু’লিশ। সুশান্তের বান্ধ’বী রিয়া চক্রব’র্ত্তীকে জেরা করা হতে পারে। পাশাপাশি সু’শান্তের মৃ’ত্যু’র আগের ১২ ঘণ্টা’য় তার প্রতিটি কার্য’কলাপ খ’তিয়ে দে’খছে পু’লিশ। জিনিউজ

Back to top button