সুশান্তের আত্মহ'ত্যা-কা'ণ্ডে চাঞ্চল্যকর তথ্য, জিজ্ঞাসাবাদ ঘনিষ্ঠদের

সুশান্ত সিং রাজপুতের আত্মহ'ত্যার পিছনে বলিউডি শত্রুতার তত্ত্ব উঠে আসছে। সেই সূত্র ধরেই ত'দন্তে এগোতে চাইছে মুম্বই পু'লিশ। জিজ্ঞাসাবাদের জন্য শহরের পাঁচটি বড় প্রোডাকশান হাউসকে ডাকতে পারে পু'লিশ বলে সূত্রের খবর। ডা'কা হতে পারে বেশ কয়েকজন ফিল্ম প্রযোজককেও। এঁদের বয়ান নথিভুক্ত করবে মুম্বই পু'লিশ। এছাড়াও ইতিমধ্যেই মুম্বই পু'লিশ সুশান্ত সিং রাজপুতের বন্ধুদের জিজ্ঞাসাবাদ করেছে।

বুধবার বেশ কয়েকজনকে ডা'কা হয়। কেন সুশান্তের শেষ ছবি ছিঁছোড়ের সাফল্যের পরেও কেন পরপর সই করা ছবি হাতছাড়া হয় সুশান্তের, তা নিয়ে ত'দন্ত শুরু করেছে পু'লিশ। সেই সূত্রেই প্রোডিউসার ও ফিল্ম প্রোডাকশান হাউজকে তলব করা হবে বলে খবর। বেশ কয়েকজন প্রোডিউসারের সাথে তাঁর মনোমালিন্য হয়েছিল বলেও জানা গিয়েছে।

মুম্বই পু'লিশের হাতে এসে পৌঁছেছে এক ঘনিষ্ঠ বন্ধুকে করা সুশান্তের বেশ কিছু এসএমএস। সেই বন্ধুকে তলব করা হতে পারে জিজ্ঞাসাবাদের জন্য। তাঁরও বয়ান রেকর্ড করা হবে। ইতিমধ্যেই সুশান্তের ফোন ও ল্যাপটপ খুলে ফেলতে সক্ষম হয়েছে মুম্বই পু'লিশ। ফরেন্সিক সায়েন্স ল্যাবেরটরিতে সেগু'লি পাঠানো হয়েছে। সেখান থেকেও কিছু গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে মনে করা হচ্ছে।

এখনও পর্যন্ত এই মা'মলায় ১১জনের বয়ান নথিভুক্ত করা হয়েছে। এর মধ্যে তাঁর পরিবার ও বন্ধুরা রয়েছেন। বিহারের মজফফরপুরের একটি আ'দালতে মা'মলা দায়ের হয়েছে। অ'ভিযু'ক্ত হিসেবে নাম রয়েছে তাবড় তাবড় বলিউডি ব্যক্তিত্বের। এই মা'মলায় জড়িয়ে পড়েছেন সলমন খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুর। আইনজীবী সুধীর কুমা'র ওঝা এঁদের প্রত্যেকের বি'রুদ্ধে মা'মলা দায়ের করেছেন।

ভা'রতীয় দ'ন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মা'মলা দায়ের করা হয়েছে বলে খবর। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া তথ্যে সুধীর কুমা'র জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত অসম্ভব মানসিক চাপে ছিলেন এই ব্যক্তিদের জন্যই। পরপর সিনেমা'র অফার দিয়েও তা থেকে সরিয়ে দেওয়া, বেশ কিছু ফিল্ম মুক্তি না পেতে দেওয়ার মত ঘটনা ঘটিয়েছেন এই ব্যক্তিত্বরা। যার জেরেই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন অ'ভিনেতা।

উল্লেখ্য, পু'লিশি ত'দন্তে উঠে আসছে একাধিক তথ্য। কেন এভাবে ৩৪ বছরের একজন সফল অ'ভিনেতাকে চলে যেতে হল, সেই প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকেই। ত'দন্ত করছে পু'লিশ। অনেকেই দায়ী করেছেন বলিউডকে। অনেক বলি তারকাই আঙুল তুলেছেন নেপোটিজমের দিকে। কেউ বলেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রির ছে'লে নয় বলে অনেক কঠিন পথ পেরোতে হয়েছে সুশান্তকে।

Back to top button
You cannot copy content of this page