সুশান্তের মৃ'ত্যু, মা'মলা দায়ের করণ, একতা, বনশালির বি'রুদ্ধে

সুশান্ত সিং রাজপুতের মৃ'ত্যুর পর ২ দিন কাটতে না কাটতেই মা'মলা দায়ের করা হল বলিউডের ৩ তাবড় প্রযোজক, পরিচালকের বি'রুদ্ধে। বিহারের মুরজ্জফরপুরের আ'দালতে একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালি এবং করণ জোহরের বি'রুদ্ধে মা'মলা দায়ের করেন আইনজীবী সুধীর কুমা'র ওঝা।

সংবাদ সংস্থা এএনআইকে আইনজীবী সুধীর কুমা'র ওঝা জানান, পরিচালক সঞ্জয় লীলা বনশালি, করণ জোহর এবং একতা কাপুরের বি'রুদ্ধে মামালা দায়ের করা হয়েছে। ভা'রতীয় দ'ণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় ওই ৩ জনের বি'রুদ্ধে দায়ের করা হয়েছে মা'মলা। ইচ্ছে করে এমন পরিবেশ তৈরি করা হয়েছিল, যার জেরে আত্মহ'ত্যার মতো চরম পদক্ষেপ নিতে সুশান্ত হন বলে ফুঁসে ওঠেন ওই আইনজীবী।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃ'ত্যুর পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে বি'স্ফো'রক দাবি করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। তিনি বলেন, ছিছোঁড়ের পর ৬ মাসের মধ্যে পরপর ৭টি সিনেমা হাতছাড়া হয়ে যায় সুশান্ত সিং রাজপুতের। এরপরই বিম'র্ষ হয়ে পড়েন তিনি। পাশাপাশি ওই ঘটনার পরই সুশান্ত অবসাদগ্রস্থ হয়ে পড়েন বলেও অ'ভিযোগ করেন সঞ্জয় নিরুপম।

সঞ্জয় নিরুপমের পর সুশান্তের মৃ'ত্যু নিয়ে বি'স্ফো'রক ট্যুইট করেন কমল আর খান-ও। তিনি দাবি করেন, যে ৬টি সংস্থা কার্যত বলিউডকে চালায়, তারা  ইচ্ছা করলে যে কারও কেরিয়ার ধ্বংস করে দিতে পারে। অ'পছন্দের ব্যক্তির কেরিয়ার ধ্বংস করতে এই ৬টি সংস্থা সিদ্ধহস্ত বলেও ক্ষোভে ফুঁসে ওঠেন কমল আর খান।

Back to top button