‘ফিল্ম ইন্ডাস্ট্রির চাপে অশান্তিতে আছি’, আগেই বলেছিলেন সুশান্ত, পু'লিশকে জানালেন বাবা

এতদিন সুশান্তের অনুরাগীরা এই দাবি করছিলেন। কেরিয়ার নিয়ে মানসিক চাপে ছিলেন অ'ভিনেতা, এই দাবি করে অনেকেই বলিউডের একাংশের বি'রুদ্ধে তোপ দেগেছেন। সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে হ্যাশট্যাগ ‘বয়কট করণ জোহর’। বলিউডের একদল পরিচালক-প্রযোজকদের বি'রুদ্ধে স্বজনপোষণের অ'ভিযোগ তুলে সরব হয়েছেন কঙ্গনা রানাউতও।

এবার সেই জল্পনাতে একপ্রকার সিলমোহর দিলেন সুশান্তের বাবাও। মুম্বই পু'লিশকে জানালেন, সম্প্রতি মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ নিয়ে মানসিক চাপে ভুগছিলেন তাঁর ছে'লে। কাজ নিয়ে মানসিক চাপে ছিলেন সুশান্ত। ইন্ডাস্ট্রিতে চলতে থাকা বিভিন্ন ঘটনা তাকে চাপে রেখেছিল, বলে জানিয়েছেন বাবা।

সব জানার পর সুশান্তের সঙ্গে থাকতেও চান তাঁর বাবা। তবে তখন নাকি অ'ভিনেতা বলেন, তাড়াতাড়ি সব মিটে যাবে। এই পরিস্থিতি থেকে তিনি নিজেই বেরিয়ে আসবেন।
শেষকৃত্যে গিয়ে সুশান্তের মামা দাবি করেন, ভাগ্নেকে খু'ন করা হয়েছে। এই প্রথম পরিবারের কেউ কাজ নিয়ে তাঁর মানসিক চাপে থাকার কথা বললেন।

এর আগে মহারাষ্ট্র সরকারের তরফে বলা হয়, ডিপ্রেশনে থাকার সমস্যার পাশাপাশি পেশাদার প্রতিদ্বন্দ্বিতার কারণেই তিনি চাপে ছিলেন কিনা, তা অনুসন্অধান করে দেখা হবে।

Back to top button