সুশান্তের সাবেক প্রে'মিকা অঙ্কিতাকে পু'লিশের জিজ্ঞাসাবাদ , যা জানা গেলো

বলিউড অ'ভিনেতা সুশান্ত সিং রাজপুত (৩৪) গত রোববার (১৪ জুন) সকালে মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে আত্মহ'ত্যা করেন। প্রতিভাবান এ তরুণ অ'ভিনেতার মৃ'ত্যুতে শোকে বিহ্বল বিনোদন অঙ্গন। সুশান্তের মৃ'তদেহ তাঁর অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

ভা'রতের সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের প্রতিবেদনে বলা হয়েছে, সুশান্ত সিং রাজপুতের এমন সিদ্ধান্ত নেওয়ার পেছনে কী' কারণ থাকতে পারে, তা অনুসন্ধানের চেষ্টা চালাচ্ছে পু'লিশ। এর আগে সুশান্তের বন্ধু রিয়া চক্রবর্তী ও মহেশ শেঠিকে জিজ্ঞাসাবাদ করে পু'লিশ। এবার সুশান্তের সাবেক প্রে'মিকা অঙ্কিতা লোখান্ডেকে রাজপুতের বান্দ্রার বাসভবনে দেখা গেল।

আজ মঙ্গলবার (১৬) সকালে সুশান্তের বান্দ্রার বাসভবনে ঢুকতে দেখা যায় অঙ্কিতা লোখান্ডেকে, সেখানে পু'লিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করেন। পত্রপত্রিকার খবর, সুশান্তের আত্মহ'ত্যাকা'ণ্ডের রাতে মহেশ শেঠি ও রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা হয়।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে বলা হয়েছে, আজ সকালে সুশান্তের বান্দ্রার বাসভবনে দেখা যায় অঙ্কিতা লোখান্ডেকে। এ সময় তিনি সাদা পোশাক পরেছিলেন। মুখে মাস্ক ছিল। সঙ্গে ছিলেন তাঁর মা ও নির্মাতা সন্দীপ সিং। সুশান্তের অ্যাপার্টমেন্টের গেটে প্রবেশের সময় তাঁকে খুব বিষণ্ণ দেখাচ্ছিল। করো'নাভাই'রাস থেকে সুরক্ষায় সবার মুখে মাস্ক ও হাতে গ্লাভস ছিল।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ‘পবিত্র রিশতা’ সহ-অ'ভিনেত্রী প্রার্থনা বেহার জানান, সাবেক প্রে'মিক সুশান্তের মৃ'ত্যুর খবর শুনে কা'ন্নায় ভেঙে পড়েন অঙ্কিতা লোখান্ডে।

ব্যক্তিগত জীবনে দীর্ঘ টানাপোড়েনের মধ্য দিয়ে গেছেন সুশান্ত। টিভি সিরিয়াল ‘পবিত্র রিশতা’য় একসঙ্গে অ'ভিনয় করেন সুশান্ত ও অঙ্কিতা। সিরিয়ালে অ'ভিনয় করার সময় অ'ভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে স'ম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। দুজন লিভ ইনও করতেন। কিন্তু সুশান্ত বলিউডে পা রাখার কিছু দিনের মধ্যেই সেই স'ম্পর্ক ভেঙে যায়। প্রায় ছয় বছরের স'ম্পর্ক ভাঙে ২০১৬ সালে।

গতকাল ভা'রতের মুম্বাইয়ের বিলে পার্লের পবন হ্যানস শ্মশানে অন্তিম শয্যায় যান সুশান্ত সিং রাজপুত। সে সময় তুমুল বৃষ্টি হয়েছিল। লকডাউনের কারণে শ্মশানচত্বরে উপস্থিত ছিলেন পরিবারের লোকজনসহ কয়েকজন বিনোদন অঙ্গনের বন্ধু। সুশান্তের বাবা কৃষ্ণ কুমা'র সিং, বোন, বোনের স্বামী ও তুতো ভাইয়েরা সেখানে উপস্থিত ছিলেন। বলিউডের বন্ধুদের মধ্যে সুশান্তের কথিত প্রে'মিকা রিয়া চক্রবর্তী, বন্ধু সন্দীপ সিং, শ্রদ্ধা কাপুর, কৃতি শ্যানন, রণবীর সোরে, রণদীপ হুদা, বিবেক ওবেরয় ও উদিত নারায়ণ উপস্থিত ছিলেন।

মুম্বাইয়ের জুহুর ড. আর এন কুপার মিউনিসিপ্যাল জেনারেল হাসপাতা'লে সুশান্তের ময়নাত'দন্ত হয়। ময়নাত'দন্তের প্রতিবেদনে নিশ্চিত হওয়া গেছে, সুশান্তের মৃ'ত্যুর কারণ আত্মহ'ত্যা। অ'ভিনেতা মানসিক চাপে ছিলেন এবং গত ছয় মাস বিষণ্ণতায় ভুগছিলেন।

Back to top button