সুশান্তকে শেষবার দেখতে গিয়ে হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা, ভিডিও ভাই'রাল

পবিত্র রিসতার সেটে মানব এবং আর্চনা নিয়ে একসঙ্গে জুটি বাঁধেন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখন্ডে। সেই থেকে সুশান্ত-অঙ্কিতার স'ম্পর্কের সূত্রপাত। বেশ কয়েক বছর একসঙ্গে থাকার পর বলিউডে পা রাখার পরই বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত-অঙ্কিতার। সুশান্তের সঙ্গে অঙ্কিতার কেন বিচ্ছেদ হল, তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, প্রাক্তন ভালবাসার প্রতি এখনও যে অঙ্কিতার অমোঘ টান ছিল, তা আবারও স্পষ্ট।

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁ'স দিয়ে আত্মহ'ত্যা করেন সুশান্ত সিং রাজপুত। কাই পো চে অ'ভিনেতার আত্মহ'ত্যার খবর পেয়ে অঙ্কিতার সঙ্গে যোগাযাগ করা হয় সংবাদমাধ্যমের তরফে। সুশান্তের মৃ'ত্যুর খবর পেয়ে ভেঙে পড়েন অঙ্কিতা। এরপর মায়ের সঙ্গে হাজির হন প্রয়াত অ'ভিনেতার ফ্ল্যাটে হাজির হন অঙ্কিতা লোখন্ডে। সুশান্তকে শেষ দেখা দেখতে গিয়ে কা'ন্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। এমনকী', তাঁকে জো'র করে সুশান্তের ফ্ল্যাট থেকে বের করে নিয়ে আসেন তাঁর পরিবারের লোক।

View this post on Instagram

@lokhandeankita reaches SushantSinghRajput residence in bandra to meet his family . She shared special bond with him and SushantSinghRajput was indebted always to her no matter they broke up …. We can only wish for Love , prayers and healing for everyone 😔❤️💔 #SushantSinghRajput 💔💔💔💔💔#specialstory ….. Do not miss @abpnewstv @sbsabpnews at 2.30 pm …. #RIP #sadnews #ankitalokhande #pavitrarishta #kisdeshmeinhaimeradil #chichore #kedarnath #kaipoche #raabta #shuddhdesiromance #pk 💔😔 #gonetoosoon #saasbahuaursazzish #sirfyahanaurkahan #sbsoriginals #television #news #dailysoap #hotnews #sbs #abpnews #aajkitaazakhabar #celebration #dailyupdate #entertainment #news #keepblessing #keeploving #keeploving #keepshining

A post shared by Saas Bahu Aur Saazish (@sbsabpnews) on

Back to top button