‘সুশান্ত সিং রাজপুত? সেটা আবার কে!’ করণ-আলিয়ার ব্যঙ্গ ভিডিও ভাই'রাল নেট দুনিয়ায়

সুশান্ত’কে মে'রে ফেলতে চাই’ এমনটাও বলেছিলেন আলিয়া… তারপর আবার ছোট্ট করে বলেন, ‘সরি সুশান্ত’ । এরপর করণ-আলিয়া হেসে গড়িয়ে পড়েন ।

কী' হয়েছিল ছে'লেটার? কেন চোখ ভরা স্বপ্ন আর অ'পূর্ণ অনেক সাধ নিয়ে এ ভাবে চলে গেল? এই প্রশ্নই যেন থামছে না দেশবাসীর । আর সেখানেই বারবার উঠে আসছে একাধিক কারণ । মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত । এি তত্ত্ব এখন সকলের জানা । কিন্তু সেই গভীর অবসাদের পিছনে কারণ কী'? বলিউডের হৃদয়হীনতা, নেপোটিজমের বাড়বাড়ন্ত, এলিট ক্লাসের উন্নাসিকতা এসবই কী' ধীরে ধীরে সুশান্ত সিং রাজপুতকে ঠেলে দিল মৃ'ত্যুর দিকে ? সুশান্তের মৃ'ত্যু স্পষ্টতই দুই ভাগে ভাগ করে দিয়েছে বলিউডকে । একদিকে ইন্ডাস্ট্রিতে নেপোটিজমের ধ্বজা ওড়ানো, সোনার চামচ মুখে নিয়ে জন্মানো তারকাকূল । অন্যদিকে, বলিউডের এই স্বার্থপরতাকে চোখে আঙুল দিয়ে দেখানো বাকিরা । সুশান্তের মৃ'ত্যুতে ট্যুইট করে শোক জ্ঞাপন করেছেন করণ জোহর, আলিয়া ভাটের মতো তারকারা । প্রকাশ্যেই এই সব তারকার শোককে কুমিরের কা'ন্না বলছেন বিরোধী গ্রুপ ।

সম্প্রতি ভাই'রাল হয়েছে করণের ‘কফি উইথ করণ’-এর একটি ক্লিপিংস । আলিয়া, বরুণ ধাওয়ান আর সিদ্ধার্থ মালহোত্রা ছিলেন সেই শোয়ে । সেখানে আলিয়াকে তিন নায়কের নাম নিয়ে সঞ্চালক করণ, আলিয়াকে জিজ্ঞেস করেন তিনি কার সঙ্গে ডেটে যেতে চান এবং কাকে বিয়ে করতে চান আর কাকে মে'রে ফেলতে চান। আলিয়ার মে'রে ফেলার তালিকায় নাম ছিল সুশান্তের। ছোট একটা সরি বলার পর একচোট হেসেছিলেন আলিয়া। আবার সুশান্তের নাম শুনে আলিয়া বলেছিলেন, “সুশান্ত সিং রাজপুত! এ আবার কে?”

সুশান্তের মৃ'ত্যুতে একটি সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের দিকেই আঙুল তুলেছেন করণ । কেন তিনি সুশান্তের সঙ্গে যোগাযোগ রাখেননি, তা নিয়ে নিজেকে দোষারোপও করেছেন । আবার আলিয়াও লেখেন, ‘আমা'র বলার কোনও ভাষা নেই, কতটা গভীর যন্ত্র'ণা এটা ….।’ এরপরেই নেটিজেনরা কড়া ভাষায় আক্রমণ করতে শুরু করেন দুই তারকাকে । #boycottbollywood-এর পাশাপাশি #nepotisminbollywood-এর ঝড় উঠেছে টুইটারে।

গত কয়েক মাস ধরে অসহ্য ক'ষ্ট সহ্য করছিলেন সুশান্ত । মানসিক ভাবে ভেঙেচুরে যাচ্ছিলেন । নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন তিনি । তাঁর ঘনিষ্ঠরা বলছেন, কারও সঙ্গে মিশতেন না, কথা বলতে চাইতেন । নিজের তৈরি কারাগারে নিজেকেই ব'ন্দি বানিয়ে নিযেছিলেন তিনি । একটি সাক্ষাৎকারে দুঃখ করে বলেছিলেন- “কেউ আমায় পার্টিতে ডাকে না। বলিউড আমায় কেন আপন করে নেয় না কে জানে। নিজেকে সবসময় বাইরের মনে হয়।”

বলিউডকে এক হাত নিয়ে আক্রমণ করেছেন বহু তারকাও ।

Back to top button